মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
ইবির জিওগ্রাফী বিভাগ: শিক্ষার্থীদের কাছে দরখাস্ত দিয়ে পদত্যাগ করলেন সভাপতি যুগে যুগে দালাল সাংবাদিকদের করুন পরিণতি বনাম কিছু শিক্ষনীয় গল্প! তালাকের নোটিশ গ্রহণ না করলেও ৯০ দিন পর তালাক কার্যকর হয়ে যাবে! শেখ হাসিনার পদত্যাগ ও প্রধানমন্ত্রী হিসেবে থাকা, না থাকা নিয়ে যত সংশয়! ইসলাম বিদ্বেষী উগ্র সাম্প্রদায়িকতার বরপুত্র ছিলেন রবীন্দ্রনাথ ঠাকুর! অপমান ও মানহানির শিকার হলে কী করবেন? গোপনে ধারণকৃত ভিডিও ও ছবি দিয়ে প্রতারণার শিকার হলে কী করবেন? স্বাধীনতার ৫৩ বছরঃ ১৭ বার সংবিধান সংশোধন ও আমাদের জাতীয় সংগীত! Special Education Needs and Disabilities (SEND) আপনার পন্য বা প্রতিষ্ঠানের নকল এড়াতে কিভাবে ট্রেডমার্ক লাইসেন্স করবেন?
খোকসার ২০টি পরিবারের জলাবদ্ধতা থেকে মুক্তি মিলবে কবে?

খোকসার ২০টি পরিবারের জলাবদ্ধতা থেকে মুক্তি মিলবে কবে?

 

ষ্টাফ রিপোর্টারঃ খোকসা পৌরসভার প্রানকেন্দ্রে ৫ নং ওয়ার্ডের ২০টি পরিবার দীর্ঘদিন জলাবদ্ধতায় ভুগছে। এতে পানিবাহিত রোগসহ নানা ব্যাধিতে আক্রান্ত এ পরিবারগুলো। পৌরসভা জলাবদ্ধতা নিরসনে বারবার উদ্যোগ নিলেও মাত্র দুটি পরিবারের বাঁধার মুখে বারবার পিছু হটেছে। এতে ২০টি পরিবারের জীবন দুর্বিসহ হয়ে উঠেছে।

সরেজমিন দেখা যায়, সামান্য বৃষ্টি হলেই খোকসা থানাপাড়ার পাঁচবিল্ডিংয়ের পেছনের শওকত ডিলারের বাড়িসহ আশপাশে ২০টি পরিবারের বাড়ির মধ্যে হাটু পর্যন্ত পানি ঢুকে যায়। জলাবদ্ধতা নিরসনে এ পরিবারগুলো জেলা প্রশাসক, ইউএনও, পৌরসভাসহ একাধিক দপ্তরে আবেদন নিবেদন করলেও কেউ কথা রাখেনি। এভাবেই কেটে গেছে ৫ বছর। খোকসার দুঃখ এখন এ ২০টি পরিবার।

খোকসা পশু অধিদপ্তরের সাবেক অফিস সহকারী কথিত মোস্তফা ডাক্তার ও বাইরে থেকে এসে রুস্তম মাষ্টারের বাড়ির পাশ দিয়ে ড্রেন করার পরিকল্পনা হওয়ায় এ দুটি পরিবার শুরু থেকেই বাঁধা দেয়ার কারণে ড্রেনটি করা সম্ভব হচ্ছে না বলে জানান ভুক্তভোগী পরিবারগুলো। অচিরেই জলাবদ্ধতা নিরসনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ব্যবস্থা না নিলে যে কোন সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel